রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

রাজবাড়ী সদর উপজেলা নির্বাচন উপজেলা চেয়ারম্যান প্রার্থী এসএম নওয়াব আলী’র গণসংযোগ

রাজবাড়ী প্রতিনিধি॥
  • Update Time : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৪৫ Time View

রাজবাড়ী সদর উপজেলায় সরকারিভাবে ১০টি টাকা এলেও তা সমভাবে জনগণের মাঝে বন্টন করা হবে। আমি একজন মুক্তিযোদ্ধা বাংলাদেশের স্বাধীনতার সময় মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশকে স্বাধীন করেছি। আমি একজন মুক্তিযোদ্ধা হয়ে আপনাদের কাছে কোন চাওয়া পাওয়া নাই। আপনাদের কাছে আমি আমার আনারস প্রতিকে ভোট চাচ্ছি। আপনাদের একটি গুরুত্বপূর্ণ ভোটে আমি যদি সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে এ উপজেলাকে একটি মডেল সদর উপজেলা করবো। রবিবার বিকালে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে আনারস প্রতিকে গণসংযোগের পর ১নং রেলগেট এলাকায় অবস্থিত শহীদ স্মৃতি স্তম্ভে বক্তৃতায় এ কথা বলেন। তিনি আরো বলেন, আমি সদর উপজেলাকে একটি দুর্নীতি মুক্ত উপজেলা করতে যাযা করার প্রয়োজন আমি তা আপনাদের নিয়েই করবো। শুধু আপনারা আগামী ২১মে তারিখে নির্বাচনে আমার ও আপনাদের প্রতিক আনারসে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন, ইনশাল্লাহ আমি কথা দিলাম আমি আপনাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকবো।

সমাবেশের আগে গণসংযোগ ও মিছিলটি জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে দুই হাজার মানুষ নিয়ে রাজবাড়ী বড় বাজার এলাকা প্রদক্ষিন শেষে শহীদ স্মৃতি স্তম্ভে সমাবেশ করা হয়। সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে গণসংযোগে অংশ নেয় নেতা কর্মীরা। কয়েকশো মহিলাকর্মী ভোটার নিয়ে মিছিলটিতে অংশগ্রহণ করেন সাবেক সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য শামসুন্নাহার চৌধুরী লাভলী।

সমাবেশে বক্তৃতা করেন রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবু তালেব, জেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহীন শেখ, সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম।

আগামী ২১ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলায় ২ জন চেয়ারম্যান, ১০ জন ভাইস চেয়ারম্যান ও ৬ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দিতা করছেন। এ উপজেলায় ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভায় নারী ও পুরুষ মিলে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৮ হাজার ৬শ ৪০ জন ভোটার ও ভোট কেন্দ্রের সংখ্যা রয়েছে ১১৫টি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com