রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

বালিয়াকান্দিতে আনারস প্রতীকের দুই সমর্থকে হাতুড়ি পেটা

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৪৫ Time View

রাজবাড়ীর বালিয়াকান্দির সোনাপুরে আনারস প্রতিকের নির্বাচনী কর্মীসভায় যাওয়ার পথে দুই সমর্থককে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে এহসানুল হাকিম সাধনের সমর্থকদের বিরুদ্ধে। আহতরা হলেন নবাবপুর ইউনিয়নের তেকাটি গ্রামের ছামাদ মন্ডলের ছেলে সালাম মন্ডল ও একই গ্রামের মৃত কাশেম মন্ডলের ছেলে জাহাঙ্গীর হোসেন। বর্তমানে তারা বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন সালাম মন্ডল জানান, শনিবার সন্ধ্যায় সোনাপুর বাজারে চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের আনারস প্রতীকের নির্বাচনী কর্মী সভায় যাচ্ছিলেন। এসময় জাহাঙ্গীর তার সাথে ছিল। সভায় যাওয়ার পথে মোটরসাইকেল প্রতিকের ৮/১০ জন কর্মী হাতুরী সহ বিভিন্ন ধরনের অস্ত্র সস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ জানান, নির্বাচনে আমার বিজয় সুনিশ্চিত জেনে তারা আমি সহ আমার কর্মি ও সমর্থকদের উপর বার বার হামলা করছে। প্রশাসনের কাছে আমি সুষ্ঠু নির্বাচনের দাবি জানাই।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, ভোটের মাঠ দুই পক্ষেরই উত্তেজনা রয়েছে। তবে যেখানে যখনই কোন ঘটনা ঘটানো হোকনা কেন তা দেখভাল করতে পুলিশ সার্বক্ষনিক কাজ করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com