সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

পাকশী-গোয়ালন্দ শাটল ট্রেন চালু হবে আওয়ামী লীগের আলোচনা সভায় রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৮৩ Time View

পাকশী থেকে গোয়ালন্দ একটি শাটল ট্রেন চালু করা হবে। আগে যেভাবে গোয়ালন্দে ট্রেন চলাচল করত। এখন একটি ট্রেন গোয়ালন্দে চলাচল করছে। আগে যেভাবে এ রুটে ট্রেন চলাচল করতো ট্রেনের সংখ্যা কমে যাওয়ায় আগামী কিছুদিনের মধ্যে এ রুটে শাটল ট্রেন চালু করা হবে বলে জানান তিনি। রোববার দুপুরে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস অনুষ্ঠানে সভাপতির বক্তৃতাকালে রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী এক বছরের মধ্যে দেশে আটশত বগি আসবে। নতুন ইঞ্জিনও আনা হবে। রেলের আধুনিকায়নে নতুন প্রকল্প নিয়ে সেগুলো বাস্তবায়ন করা হবে। অবহেলিত সূর্যনগর রেল স্টেশনের টেন্ডার হয়েছে। অচিরেই এর কাজ শুরু হবে। এখানে রেলের ক্যারেজ ওয়াগন মেরামত কারখানার করার জন্য ১ শ ৫ একর জমি অধিগ্রহন চলমান রয়েছে।তবে এখানে ট্রেনের (বগি) কোচ তৈরীর কারখানা করার চিন্তা ভাবনা করা হচ্ছে।

অন্যদের মাঝে বক্তৃতা করেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরজ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরী, সহ সভাপতি হেদায়েত আলী সোহরাবমহ জেলা ও উপজেলার সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com