রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

আলহাজ কাজী কেরামত আলী এমপি’কে সংবর্ধনা

রাজবাড়ী প্রতিনিধি ॥
  • Update Time : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৫৯ Time View

২৯ ফেব্রুয়ারি সিলিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আলহাজ্ব কাজী কেরামত আলী এমপিকে তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় এনায়েত করিম স্মৃতি সংঘ ও ধুনচি এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

সংবর্ধনা কমিটি ধুনচি রাজবাড়ীর সভাপতি হেদায়েত মওলা লাল এর সভাপতিত্বে ও এনায়েতুল হুসনাইন রওশন এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ৬ষ্ঠ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি।

সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কাজী কেরামত আলী বলেন, এই গ্রাম আমার দাদার ভিটা, এই গ্রাম আমার পিতার হেঁটে চলা, আমার শৈশব, আমার পরিবারের ভালোবাসা। রাজবাড়ীর প্রত্যেকটি এলাকার জনগন আমাকে ভালোবাসে বলেই ছয় বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আজ আমি অভিভূত হয়েছি যে আমার গ্রামের মানুষ আমাকে সবচেয়ে বড় সংবর্ধনা দিয়েছে। মাতৃভূমির ঋন কখনো শোধ করা যায়না। আমি আপনাদের নিকট অনেক ঋনী। জানিনা কখনো আপনাদের ঋন পরিশোধ করতে পারবো কিনা। আমার কোথাও ভুল হলে আমাকে ক্ষমা করে দিবেন। যতদিন বেঁচে থাকি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

সংবর্ধনা অনুষ্ঠানের পর বিচার গানের আয়োজন করা হয়। বিচার গান পরিবেশন করেন বাংলাদেশের সুপরিচিত কন্ঠ শিল্পী আলেয়া বেগম ও শাহ আলম সরকার। এ অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ী পৌরসভার মেয়র মো. আলমগীর শেখ তিতু, রাজবাড়ী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আজম আলী মন্ডল, রাজবাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী কাজী হেফাজতে আলী টিটো প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com