রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

৪ টন অবৈধ পলিথিন জব্দ ॥ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭২ Time View

রাজবাড়ীতে অবৈধ সোয়া চার টন পলিথিন ও একটি ট্রাক জব্দ করা হয়েছে। একই সাথে দুজনকে গ্রেফতার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ। তারা হলো বরিশালের বাকেরগঞ্জের বেলাল হোসেন (২৫) ও পটুয়াখালীর মির্জাগঞ্জের মো. খায়রুল ইসলাম। বুধবার দুপুরে সদর থানায় প্রেস ব্রিফিং করে সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখারুল আলম প্রধান এ তথ্য জানান।

তিনি জানান, মঙ্গলবার বিকালে জেলা শহরের বড়পুল মোড়ে চেকপোস্ট বসিয়ে রাজবাড়ী খুলনা মহাসড়কে সন্দেহ জনক ভাবে এজটি পণ্যবাহী ট্রাকে অভিযান চালান। এয়ময় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের কথার সাথে কোন তথ্যের মিল না পেয়ে ট্রাক সহ দুইজনকে আটক করা হয়। এসময় ৫৮ বস্তা যার ওজনে সোয়া চারটন পলিইথিলিন আটক সহ একটি ট্রাক ও ট্রাক ড্রাইভার, হেলপার সহ দুইজনকে গ্রেপ্তার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখারুল আলম প্রধান জানান, ২০০২ সালের বলবৎকৃত আইনে পরিবেশের ক্ষতিকারক পলিথিন পরিবহন, বিপণন নিষিদ্ধ ঘোষণা করা হয়। ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আরো জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পলিথিলিনগুলো কুষ্টিয়ায় নেওয়া হচ্ছিল বলে জানায়। কিন্তু এগুলো কোথা থেকে আনা হয়েছে, মালিক কে এবং কোথায় নেওয়া হচ্ছে এর সঠিক তথ্যের কোন মিল না পাওয়ায় তাদের গ্রেপ্তার করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com