শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

কালুখালীতে নানা আয়োজনে পালিত স্বাধীনতা দিবস

কালুখালী প্রতিনিধি ॥
  • Update Time : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ২২৬ Time View

রবিবার যথাযোগ্য মর্যাদায় রাজবাড়ীর কালুখালী উপজেলায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করে। সকালে উপজেলার সকল সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কালুখালীতে স্বাধীনতা দিবস পালনের কর্মসূচি শুরু হয়।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকালে উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. সজিব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলীউজ্জামান চৌধুরী টিটো ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন জাতীয় জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এছাড়া কালুখালী থানার অফিসার ইনচার্জ নাজমুল হাসান ও ওসি (তদন্ত) আঃ গনি পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কালুখালী সরকারী কলেজ, কালুখালী মহিলা কলেজ, রতনদিয়া রজনীকান্ত মডেল সরকারী উচ্চ বিদ্যালয়, কালুখালী বালিকা উচ্চ বিদ্যালয়, বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন জাতীর জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। দুপুরে রতনদিয়া রজনীকান্ত মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে কুচকাওয়াজ প্রদর্শন ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com