শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

৬তলা থেকে পরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব পতিবেদক ॥
  • Update Time : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ১৪৮ Time View

রাজবাড়ী শহরে “রাসা চৌধুরী” নামক বহুতল ভবন থেকে পরে লাকি আক্তার (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য মো. রাশিদুল হক অমির স্ত্রী।

জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে এই ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা লাকির মৃত্যুর সংবাদ নিশ্চিত করে জানান, তিনি (লাকি) বহুতল ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন।

তবে নিহত লাকি আক্তারের মা ইসমত আরা বেগম অভিযোগ করেন, রাশিদুল হক অমি তার মেয়েকে হত্যা করেছে। ৬তলা ভবন থেকে লাকিকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। অমি নিয়মিত আমার মেয়েকে যৌতুকের কারণে নির্যাতন করতো।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১১টা দিকে একটি বিকট শব্দ শুনতে পাই। তার পরপরই ঐ ভবন থেকে হৈ চৈর শব্দ শুনে এগিয়ে গিয়ে দেখি একজন মহিলা রাস্তায় পড়ে আছে।

তারা আরো জানান, স্থানীয়রা দ্রুত অটোরিকশা যোগে তাকে হাসপাতালে নিয়ে যায়। তবে, গাড়িতে তোলার সময়ই তিনি একটি দীর্ঘ নিঃশ্বাস নেয় এবং পুরো শরীর ছেড়ে দেয়।

নিহতের মামা শ্বশুর লিয়াকত আলী চৌধুরী জানান, আমরা খবর পেয়ে দ্রুত নিচে যেয়ে দেখি লাকি পড়ে আছে। তাকে প্রথম রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয় এবং পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

নিহতের মেয়ে আফরিন জান্নাতুল হক বলেন, বাবা মায়ের মাঝে মধ্যে ঝড়গা হতো। আজও আম্মু বাইরে থেকে আসার পর আব্বুর সাথে ঝড়গা হয়। এসময় আব্বু বাথরুমে গেলে আম্মু বাইরে বেরিয়ে আসে। এর কিছুক্ষণ পরই শুনতে পাই আম্মু ৬ তলা থেকে লাফ দিয়েছে।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: আবু হোসেন জানান, রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে একজন রোগী আসেন। যিনি বহুতল ভবন থেকে পড়ে গেছেন বলে জানতে পেরেছি। আমরা তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করি।

এব্যাপারে লাকি আক্তারের মা ইসমত আরা বেগম বাদি হয়ে রাজবাড়ী সদর থানায় মো. রাশিদুল হক অমি’র নামে মামলা করেছেন।

রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক এসআই কামরুজ্জামান জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। পরিবারের সাথে কথা বলে মনে হয়েছে পারিবারিক কোন কারণে এধরনের ঘটনা ঘটেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে আমরা মৃত্যুর কারণ জানতে পারব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com