শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

গণমাধ্যম কর্মী ও প্রতিষ্ঠানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৩৩ Time View

হিংসা আর সংঘাত নয় বৈষম্যহীন স্বাধীন গণমাধ্যম চাই’ এই স্লোগানকে সামনে রেখে ইস্ট ওয়েস্ট মিডিয়াসহ দেশের বিভিন্ন গণমাধ্যম কর্মী ও প্রতিষ্ঠানের উপর হামলা ভাঙচুরের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় রাজবাড়ীর সকল গণমাধ্যম কর্মীদের আয়োজনে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে ১নং রেলগেট এলাকার শহীদ স্মৃতি ফলকের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশ রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলা নিউজের প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস বাবু, যুগ্ম সম্পাদক কালেরকন্ঠের রাজবাড়ী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সমকালের রাজবাড়ী প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও সময় টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান, প্রথম আলোর গোয়ালন্দ প্রতিনিধি রাশেদ রায়হান, নিউজ-২৪ এর প্রতিনিধি মিঠুন গোস্বামী, বিজয় টিভির জেলা প্রতিনিধি শেখ মামুন, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সুমন বিশ্বাস বক্তব্য রাখেন।

এসময় একাত্তর টিভি জেলা প্রতিনিধি মেহেদী হাসান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি শামীম রেজা, যমুনা টিভির জেলা প্রতিনিধি রুবেলুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও মাতৃকন্ঠের চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, রিপোর্টার্স ইউনিটির অর্থ বিষয়ক সম্পাদক ও মাতৃকন্ঠের সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সহ-সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের রাজবাড়ী প্রতিনিধি মাহফুজুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সদস্য ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মীর সামসুজ্জামান সৌরভ, বাংলাট্রিবিউনের জেলা প্রতিনিধি মঈনুল হক মৃধা, মাতৃকন্ঠের প্রতিনিধি সুজন বিষ্ণু, বিডি টাইমস নিউজর জেলা প্রতিনিধি সিনান আহমেদ শুভসহ জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে মিডিয়াতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। কিছু দুষ্কৃতকারীরা সংবাদমাধ্যম গুলোতে হামলা ও ভাঙচুর করে দেশের স্বাধীন সাংবাদিকতাতে নস্যাৎ করার জন্য উঠে পড়ে লেগেছে। আমরা গণমাধ্যমের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com