শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৪৩ Time View

রাজবাড়ী সদর উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ড কাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী রবিবার রাজবাড়ী হেদায়েত হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী -১ আসনের জতীয় সংসদ সদস্য ও তথ্য ও সম্প্রচার সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল খেলায় চরনারায়ন পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে মুলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়।

অন্যদিকে বঙ্গবন্ধু গোল্ড কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় লক্ষ্মীকোল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় ও আলাদিপুর আরসি সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহন করে। লক্ষ্মীকোল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে আলাদিপুর আরসি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

রাজবাড়ী সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার রবিউল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী, উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তার, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাহিদুল আলম রাজু।

রাজবাড়ী সদর উপজেলার মোট ১৩৫টি প্রাইমারী স্কুল বঙ্গবন্ধু গোল্ড কাপ ও ১৩৫টি প্রাইমারী স্কুল বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com