রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

রাজবাড়ীতে যুবককে গুলি করে হত্যা

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৬ Time View

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় রাকিব শেখ (২৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যার দিকে খানখানাপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। সে একই ইউনিয়নের সরদারপাড়া গ্রামের রাজ্জাক শেখের ছেলে।

কারা কেন তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিক জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যা ছয়টার দিকে ইউনিয়ন পরিষদ সংলগ্ন ১ নং ওয়ার্ডের একটি দোকানে রাকিব শেখ বসেছিল। এসময় অজ্ঞাতনামা কয়েক দুর্বৃত্ত সেখানে গিয়ে অতর্কিতভাবে রাকিবকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে তার বুকে ও গলায় তিনটি গুলি বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

একটি সূত্রে জানা গেছে, বছর খানেক আগে চর খানখানাপুর এলাকার একটি গ্রুপের সাথে রাকিব শেখের মারামারি হয়েছিল। ওই ঘটনার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে।

খানখানাপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার সাইফুজ্জামান জানান, ব্যক্তিগত কাজে তিনি শহরে রয়েছেন। ঘটনাটি তিনি শুনেছেন। তবে বিস্তারিত জানেন না।

খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি শাখাওয়াত হোসেন জানান, কারা কেন এ হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। তবে পুলিশ বিষয়টি তদন্ত করছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে রাজবাড়ী পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com