শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

সুস্থ হয়ে দেশে ফিরেছেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত

নিজস্ব প্রতিবেদক ॥
  • Update Time : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৭৪ Time View

মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে গুরুতর অসুস্থ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী দীর্ঘ প্রায় তিন মাস ভারতের রাজধানী দিল্লীর একটি হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন। বর্তমানে তিনি ঢাকার বসুন্ধারা বারিধারার বাসায় অবস্থান করছেন বলে জানা গেছে।

কাজী ইরাদত আলীর ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, গত সোমবার ভারতের দিল্লী থেকে সোমবার দুপুর পৌনে ৩টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ওঠেন কাজী ইরাদত আলী। সন্ধ্যা ৬টার দিকে ঢাকা এয়ারপোর্টে পৌছান। ওই সময় তার সাথে ছিলেন তার স্ত্রী, বোন নাইমা রেজা, ভাই কাজী পলাশ, মেয়ে তৃষা ও জামাতা রানা। এরপর ভিআইপি লাউঞ্জে কাজী ইরাদত আলীতে স্বাগত জানান রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুল হাকিম এমপি।

জানা গেছে, কাজী ইরাদত আলীর অবস্থা এখন অনেকটাই স্বাভাবিক। তবে ঢাকার বাসায় অবস্থানকালে তার চিকিৎসা চলবে এবং উন্নত চিকিৎসার জন্য শীগগীরই সিঙ্গাপুর নিয়ে যাওয়া হবে।

কাজী ইরাদত আলীর ছেলে কাজী রাকিবুল ইসলাম শান্তনু জানান, তার বাবা এখন ভালো আছেন। সুস্থ আছেন। পারিবারিক সান্নিধ্যে সময় কাটছে তার। দুই সপ্তাহ পরে তার বাবার শারীরিক অবস্থা বুঝে পরবর্তী পদক্ষেপ নেবেন। তিনি তার বাবার সুস্থতায় সবার কাছে দোয়া কামনা করেন।

গত ১৮ ফেব্রুয়ারি সকালে তিনি মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে অসুস্থ হন। ওইদিন দুপুরে তাকে এয়ার অ্যম্বুলেন্সে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই হাসপাতালের আইসিইউতে নিবিড় পরিচর্যায় থাকা অবস্থায় উন্নত চিকিৎসার জন্য গত ২১ ফেব্রুয়ারি রাতে ভারতের দিল্লির ম্যাক্স নিউরোলজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 daily Amader Rajbari
Theme Dwonload From ThemesBazar.Com